1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা। প্রচারণায় জমে উঠেছে আত্রাই উপজেলা পরিষদ নির্বাচন। সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪ নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত। লালপুরের বিলমাড়িয়াতে আদর্শ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সভা। লোহাগড়ায় যে পরিকল্পনায় খুন হন চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার। বেনাপোল বন্দরে ৫ দিন আমদানি-রফতানী রপ্তানি বন্ধ। বাগমারায় দুবৃর্ত্তদের হিংসার শিকার হলো আম গাছ!কোন কারণ ছাড়াই গাছ গুলো কেটে ফেলেছে দুর্বৃত্তরা!

লালপুরে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকির অভিযোগ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
নাটোরের লালপুরে জমি-জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বিরুদ্ধে বাড়িঘরে হামলা, ভাঙচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। গত শুক্রবার (৩ মে) বিকালে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের মোহরকয়া গ্রামে এ ঘটনা ঘটে।
৯০ বার পঠিত

লালপুরে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকির অভিযোগ।

 

 

 

আবু তালেব, লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

 

 

 

 

 

নাটোরের লালপুরে জমি-জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বিরুদ্ধে বাড়িঘরে হামলা, ভাঙচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে।
গত শুক্রবার (৩ মে) বিকালে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের মোহরকয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

 

অভিযোগ সূত্রে জানা যায়, রিপন আলীর নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্র হাসুয়া ও লাঠিসোটা নিয়ে প্রতিবেশী আজমীরা বেগম, (স্বামী: আসলাম হোসেন) এর বসতঘরে হামলা ও ভাঙচুর চালায়।

 

 

 

 

 

ভুক্তভোগী আজমীরা বেগম জানান, সাত বছর ধরে আমরা অত্যাচারিত, প্রতিবাদ করলে বড় বড় হাসুয়া নিয়ে হামলা করতে আসে, আমার স্বামীকে মারার জন্য হাসুয়া নিয়ে রাস্তায় বসে থাকে, জীবনের ভয়ে ঘরে বন্ধ হয়ে থাকি, আমরা বাচতে চাই। এ বিষয়ে অভিযুক্ত রিপন আলীর সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি, রিপনের ভাই মিলন অভিযোগ অস্বীকার করে, পাল্টা হামলার অভিযোগ করেন।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, আমি ছুটিতে আছি, আমি দ্রুত প্রয়োজনীয় ব্যাবস্থা নিচ্ছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park