1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে টানা দুই বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম। তিনি আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের ছেলে।  উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ভোটগ্রহণ ও ভোটগণনা শেষে বুধবার (২৯ মে) রাতে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহারুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন
৫৫ বার পঠিত

আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা ।

 

 

 

পাবনা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে টানা দুই বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম। তিনি আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের ছেলে।  উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ভোটগ্রহণ ও ভোটগণনা শেষে বুধবার (২৯ মে) রাতে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহারুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী,আটঘরিয়া উপজেলায় মো: তানভীর ইসলাম(মোটরসাইকেল) পেয়েছেন ৪০ হাজার ৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইফুল ইসলাম কামাল (ঘোড়া) ৩৪ হাজার ৭৬৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।  আটঘরিয়া উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান মো: মহিদুল ইসলাম (চশমা) ২৫ হাজার ১৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন মাইক (স্বতন্ত্র) প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ১৫০ ভোট।  টানা দুই বারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তহমিনা সুলতানা -হাঁস(স্বতন্ত্র) প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৭০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আছমা খাতুন (স্বতন্ত্র) প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৬০৬ ভোট।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park