1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে টানা দুই বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম। তিনি আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের ছেলে।  উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ভোটগ্রহণ ও ভোটগণনা শেষে বুধবার (২৯ মে) রাতে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহারুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন
৪৩ বার পঠিত

আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা ।

 

 

 

পাবনা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে টানা দুই বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম। তিনি আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের ছেলে।  উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে ভোটগ্রহণ ও ভোটগণনা শেষে বুধবার (২৯ মে) রাতে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহারুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী,আটঘরিয়া উপজেলায় মো: তানভীর ইসলাম(মোটরসাইকেল) পেয়েছেন ৪০ হাজার ৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইফুল ইসলাম কামাল (ঘোড়া) ৩৪ হাজার ৭৬৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।  আটঘরিয়া উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান মো: মহিদুল ইসলাম (চশমা) ২৫ হাজার ১৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন মাইক (স্বতন্ত্র) প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ১৫০ ভোট।  টানা দুই বারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তহমিনা সুলতানা -হাঁস(স্বতন্ত্র) প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৭০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আছমা খাতুন (স্বতন্ত্র) প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৬০৬ ভোট।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park