1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চলতি ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা সভা অনুষ্ঠিত হয়েছে। 
৯৫ বার পঠিত

নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চলতি ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ মে) বিকেল ৩টার দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান এস এম আশরাফুলজ্জামান মিঠু’র সভাপতিত্বে ও ইউ:পি সচিব মোঃ নজমুল ইসলাম এই বাজেট ঘোষণা করেন।

নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চলতি ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, ব্রহ্মপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমানী আলী, ছাতনী ইউনিয়ন পরিষদের সচিব দুলাল উদ্দিন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী, ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা শেফালী বেগম, আফরোজা বেগম সদস্যসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

ব্রহ্মপুর ইউপি সচিব মোঃ নজমুল ইসলাম জানান, বাজেটে রাজস্ব ও উন্নয়ন খাতে মোট আয় ধরা হয়েছে ৬৮ লাখ ২৪ হাজার ০১৪ টাকা এবং মোট ব্যয় ধরা হয়েছে ৬৬ লাখ ৮১ হাজার ৫৫৭ টাকা। এছাড়া বাজেটে মোট উদ্বৃত্ত ধরা হয়েছে ১ লক্ষ ৪২ হাজার ৪৫৭ টাকা। তিনি বলেন, এবারের বাজেটে বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। এ বাজেট বাস্তবায়ন হলে ব্রহ্মপুর  ইউনিয়ন পরিষদের আমুল পরিবর্তন হবে এবং ইউনিয়নবাসী সুফল ভোগ করবে।

তিনি বলেন, এবারের বাজেটে ভৌত অবকাঠামো, শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ উন্নয়ন, বৃক্ষরোপণ, নারী, শিশু, যুব উন্নয়ন ও দুর্যোগ ব্যবস্থাপনাসহ যোগাযোগ উন্নয়নের প্রতি বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park