1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন। নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা!

নতুন প্রজন্মকে মুক্তিযোদ্ধাদের চেতনায়  উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শিক্ষার্থীদের “বীরত্বগাধা শোনানোর অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
নতুন প্রজন্মকে মুক্তিযোদ্ধাদের চেতনায়  উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শিক্ষার্থীদেরকে যুদ্ধকালীন "বীরত্বগাধা শোনানোর অনুষ্ঠান হয়েছে।  বঙ্গবন্ধু আর্দশ ও মুক্তিযোদ্ধাদের চেতনা বাস্তবায়ন প্রকল্প জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় ও আটঘরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায়  মঙ্গলবার(৩ জুন) সকালে উপজেলা মডেল মসজিদ ও ইসলামি সংস্কৃতির ফাউন্ডেশন কেন্দ্র অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলাম। 
৩৯ বার পঠিত
নতুন প্রজন্মকে মুক্তিযোদ্ধাদের চেতনায়  উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শিক্ষার্থীদের “বীরত্বগাধা শোনানোর অনুষ্ঠিত
মাসুদ রানা, পাবনা  প্রতিনিধিঃ
নতুন প্রজন্মকে মুক্তিযোদ্ধাদের চেতনায়  উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শিক্ষার্থীদেরকে যুদ্ধকালীন “বীরত্বগাধা শোনানোর অনুষ্ঠান হয়েছে।  বঙ্গবন্ধু আর্দশ ও মুক্তিযোদ্ধাদের চেতনা বাস্তবায়ন প্রকল্প জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় ও আটঘরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায়
মঙ্গলবার(৩ জুন) সকালে উপজেলা মডেল মসজিদ ও ইসলামি সংস্কৃতির ফাউন্ডেশন কেন্দ্র অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলাম।
এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপসচিব প্রকল্প পরিচালক ড. নুরুল আমিন। বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, যুদ্ধকালীন কমান্ডার আনোয়ার হোসেন রেনু, বীরমুক্তিযোদ্ধ আবু মোতালেব, বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ।
এসময় চারজন বীর মুক্তিযোদ্ধাকে স্মারক প্রদান করা হয় এবং কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণকারি বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুধীজন, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park