1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

রংপুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতি গ্রেফতার-১ 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
রংপুরের মিঠাপুকুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতির ঘটনার প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার চার মাস পর শুক্রবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রংপুরের বদরগঞ্জ থানাধীন কুতুবপুর ইউনিয়নের নাগেরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার জাকির দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার কুশদহ মাদ্রাসাপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে
৭৬ বার পঠিত

রংপুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতি গ্রেফতার-১ 

 

 

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ

 

 

 

 

 

রংপুরের মিঠাপুকুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতির ঘটনার প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার চার মাস পর শুক্রবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রংপুরের বদরগঞ্জ থানাধীন কুতুবপুর ইউনিয়নের নাগেরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার জাকির দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার কুশদহ মাদ্রাসাপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।

 

 

শনিবার (৮ জুন) বেলা ১২ টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান মোঃ তরিকুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার আরও জানান, গত ৬ ফেব্রুয়ারি দিনগত রাত সাড়ে তিনটার দিকে মিঠাপুকুর থানাধীন বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামের মৃত মোহাম্মদ হোসেন সরকারের ছেলে আবু রায়হান মো. মিজানুর রহমানের বাড়িতে একটি খুনসহ ডাকাতির ঘটনা ঘটে। মুখোশধারী ৬/৭ জনের একদল ডাকাত বাড়ির প্রাচীর টপকে ভেতরে ঢুকে এলোপাথাড়ি মারপিট করে মিজানুরের স্ত্রী মোর্শেদা বেগম সুইটির (৩২) মাথায় আঘাতের পর তাকে শ্বাসরোধে হত্যা করে। এসময় ডাকাতদল মিজানুরকে মারপিট ও মৃত্যুর ভয় দেখিয়ে স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা, জমির দলিলসহ প্রায় সাড়ে চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পরের দিন আবু রায়হান মো. মিজানুর রহমান বাদী হয়ে থানায় দায়ের দায়ের করেন। মামলা দায়েরের ছয় দিনের মাথায় অভিযান চালিয়ে খুনসহ ডাকাতির ঘটনায় জড়িত দুই আসামি এবং পরবর্তীতে আরও পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ । যার মধ্যে তিনজন আসামি আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেন।

 

 

পুলিশ সুপার জানান, মামলার প্রধান অভিযুক্ত পেশাদার দুর্র্ধষ ডাকাত জাকির হোসেন ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়িয়ে পালিয়ে ছিলেন। ঘটনার চার মাস পর তদন্তকারী কর্মকর্তা নুর আলম সিদ্দিকের চেষ্টায় শুক্রবার সন্ধ্যায় অভিযান চালিয়ে জাকিরকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার জাকিরের বিরুদ্ধে মিঠাপুকুর, বদরগঞ্জ ও নবাবগঞ্জ চুরি, ডাকাতি ও মাদকসহ বিভিন্ন অপরাধের নয়টি মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park