1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলের মাইজপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন প্রয়াত চেয়ারম্যান জসীম মোল্যার সহধর্মিণী সফুরা খাতুন বেলি। লোহাগড়া থানা পুলিশের অভিযানে ০৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত গোসল করতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে  মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু! ঈশ্বরদীতে ট্রেনে কেটে প্রবাসী যুবকের মৃত্যু! নবীনগরে খাল দখল করে শতাধিক দোকান নির্মাণ, দেখার কেউ নেই! নলডাঙ্গায় ইসতিসকারের নামাজ অনুষ্ঠিত নলডাঙ্গায় সরকারি জায়গায় মার্কেট নির্মাণ,বাপাউবোর সরিয়ে নিতে নোটিশ প্রদান।  পাবনায় ১০ কোটি টাকা লোপাটের ঘটনায় অগ্রণী ব্যাংকের সেই ৩ কর্মকর্তা বরখাস্ত লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেপ্তার।

গুরুদাসপুরে নিষিদ্ধ টাপেন্টা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
মাদক নিষিদ্ধ টাপেন্ডা,সেন্টারডল ট্যাবলেটসহ মো. তানভীর আহমদে (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রেুয়ারী) বিকেল ৫ টার দিকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারের ধানহাটা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
৬৭ বার পঠিত

গুরুদাসপুরে নিষিদ্ধ টাপেন্টা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদকঃ-   মাদক নিষিদ্ধ টাপেন্ডা,সেন্টারডল ট্যাবলেটসহ মো. তানভীর আহমদে (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রেুয়ারী) বিকেল ৫ টার দিকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারের ধানহাটা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পরে তার নামে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতরে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত তানভির আহমেদ পৌর সদরের আনন্দনগর মহল্লার দেলোয়ার হোসেনের ছেলে।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, চাঁচকৈড় ধানহাটা মা ফার্মেসি নামে একটি ওষুধের দোকান তানভীর পরিচালনা করেন। বিভিন্ন সময় টাপেন্টা,সেন্টাডল, মাদকদ্রব্য ট্যাবলেট প্রত্যান্ত এলাকার মানুষের কাছে তিনি বিক্রয় করতেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার চাঁচকৈড় বাজারে অভিযান দেওয়া হলে তার প্যান্টের পকেট থেকে ওই টাপেন্টা ট্যাবলেট পাওয়া যায়।
এসময় তার কাছ ৩০ পিচ ট্যাবলেট জব্দ করা তথ্যমতে তিনি র্দীঘদিন ধরে এই ধরনের মাদক দ্রব্যে ওই ফার্মেসী থেকে বিক্রি করে আসছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park