1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলের মাইজপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন প্রয়াত চেয়ারম্যান জসীম মোল্যার সহধর্মিণী সফুরা খাতুন বেলি। লোহাগড়া থানা পুলিশের অভিযানে ০৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত গোসল করতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে  মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু! ঈশ্বরদীতে ট্রেনে কেটে প্রবাসী যুবকের মৃত্যু! নবীনগরে খাল দখল করে শতাধিক দোকান নির্মাণ, দেখার কেউ নেই! নলডাঙ্গায় ইসতিসকারের নামাজ অনুষ্ঠিত নলডাঙ্গায় সরকারি জায়গায় মার্কেট নির্মাণ,বাপাউবোর সরিয়ে নিতে নোটিশ প্রদান।  পাবনায় ১০ কোটি টাকা লোপাটের ঘটনায় অগ্রণী ব্যাংকের সেই ৩ কর্মকর্তা বরখাস্ত লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেপ্তার।

নাটোর আদালত চত্বরে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে- সন্ত্রাসীরা!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
নাটোরে আদালত চত্বরে সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। এসময় ঘটনাস্থল থেকে অভিযুক্তসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।
১৬০ বার পঠিত

নাটোর আদালত চত্বরে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে- সন্ত্রাসীরা!

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

 

 

নাটোরে আদালত চত্বরে সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। এসময় ঘটনাস্থল থেকে অভিযুক্তসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে নাটোর কোর্ট চত্বরের সামনে এ ঘটনা ঘটে। আহত সময় আহমেদ নাটোর শহরের কানাইখালী এলাকার মো. রাজু আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর জজকোর্টে যান সময় আহমেদ। কোর্টে হাজিরা শেষে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় নাটোর কোর্ট চত্বরের সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত ওই যুবকের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে যুবকের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। এসময় পুলিশ দেখতে পেয়ে দৌড়ে ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেফতার করেছে। পরে অপর একজনকে গ্রেফতার করে পুলিশ।

 

আহত যুবককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park