1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলের মাইজপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন প্রয়াত চেয়ারম্যান জসীম মোল্যার সহধর্মিণী সফুরা খাতুন বেলি। লোহাগড়া থানা পুলিশের অভিযানে ০৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত গোসল করতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে  মাদরাসার সহকারী অধ্যাপকের মৃত্যু! ঈশ্বরদীতে ট্রেনে কেটে প্রবাসী যুবকের মৃত্যু! নবীনগরে খাল দখল করে শতাধিক দোকান নির্মাণ, দেখার কেউ নেই! নলডাঙ্গায় ইসতিসকারের নামাজ অনুষ্ঠিত নলডাঙ্গায় সরকারি জায়গায় মার্কেট নির্মাণ,বাপাউবোর সরিয়ে নিতে নোটিশ প্রদান।  পাবনায় ১০ কোটি টাকা লোপাটের ঘটনায় অগ্রণী ব্যাংকের সেই ৩ কর্মকর্তা বরখাস্ত লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেপ্তার।

ডিবি’র অভিযানে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ৭

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
নড়াইল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে। ৯ মে (মঙ্গলবার) রাতে লোহাগড়া থানাধীন মাকড়াইল গুচ্ছগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
১৭৫ বার পঠিত

ডিবি’র অভিযানে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ৭

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে। ৯ মে (মঙ্গলবার) রাতে লোহাগড়া থানাধীন মাকড়াইল গুচ্ছগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ পরিদর্শক জনাব সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- নড়াইল সদর উপজেলার ভাটিয়া গ্রামের সৈয়দ নওশের আলীর ছেলে মাসুদ রানা @বাবুল (৫০); লোহাগড়া উপজেলার চাচই গ্রামের সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ(৩৯) ও একই গ্রামের তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার(২৮), মাকড়াইল গ্রামের মৃত আবুল ওহাব মোল্যার ছেলে মোঃ রবিউল ইসলাম(৪২) ও একই গ্রামের মান্নু শিকদারের ছেলে মোঃ তাইফুর শিকদার(২৭) এবং ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার(৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ(৩০)। এ সময় গ্রেপ্তারকৃত আসামি জুনায়িদ শেখের নিকট থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও সাদ্দাম শিকদারের নিকট থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং জুয়ার আসর থেকে নগদ ৭,২০০ টাকা, ১০৪ খানা তাস ও জুয়ার আসরে বসার কাজে ব্যবহৃত একটি চাদর জব্দ করে পুলিশ। এ সংক্রান্তে লোহাগড়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক ও জুয়ামুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park